1. info@businessstdiobd.top : admin :
  2. 123@abc.com : itsme :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

টাইলসের বাজারে অন্যতম ডিবিএল

দেশে টাইলসের বাজারে অন্যতম নতুন পথিকৃৎ হিসেবে যুক্ত হয়েছে ডিবিএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ডিবিএল সিরামিকস। ২০১৭ সালের এপ্রিল মাস থেকে পণ্য বাজারজাত শুরু করেছে প্রতিষ্ঠানটি।

উদ্ভাবনী নকশা ও উন্নত মান দিয়ে এটি ক্রেতাদের মন জয় করার চেষ্টা করছে। পাশাপাশি বাংলাদেশ থেকে টাইলস রপ্তানির পরিকল্পনাও রয়েছে ডিবিএল সিরামিকসের। গাজীপুরের মাওনায় ৩০ একর জমির ওপর ডিবিএল সিরামিকস তৈরি করেছে বাংলাদেশের সর্ববৃহৎ কারখানা।

প্রতিদিন ৪৫ হাজার বর্গমিটার টাইলস উৎপাদনের সক্ষমতা নিয়ে ডিবিএল সিরামিকস নতুন উদ্ভাবনের জন্য সর্বদা সচেষ্ট। প্রতিষ্ঠানটি বেশ কিছু পণ্য প্রথমবারের মতো বাংলাদেশে নিয়ে এসেছে। এদের মধ্যে উল্লেখযোগ্য হলো ‘টেকনিক্যাল পোরসেলিন’ ও ‘সুগার কোটেড’ টাইলস।

টেকনিক্যাল পোরসেলিন টাইলস ভারী ভারী যন্ত্রপাতি চলে এমন যেকোনো কিছুর ভারবহনে সক্ষম। আর সুগার কোটেড টাইলস দেখলে চিনির দানার মতো মনে হবে। এ ধরনের পণ্য উৎপাদনের জন্য যে ধরনের কারিগরি জ্ঞানসম্পন্ন লোক দরকার তা প্রতিষ্ঠানটির আছে।

দেশের মেধাবী তরুণদের কাজে লাগিয়ে গুণে-মানে সেরা টাইলস উৎপাদন করাই ডিবিএল সিরামিকসের প্রধান লক্ষ্য। দেশের চাহিদা পূর্ণ করে বিদেশের মাটিতে বাংলাদেশের নাম পৌঁছে দিতে ডিবিএল সিরামিকস অঙ্গীকারবদ্ধ।

আরো পড়ুন
© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD