1. info@businessstdiobd.top : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

একসাথে বাসে চড়ে চমক দিলেন মন্ত্রিসভার সদস্যরা

নতুন মন্ত্রিসভার শপথের পর সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিসভার সদস্যরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। এরপর মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে মন্ত্রিসভার সদস্যরা যান সাভার জাতীয় স্মৃতিসৌধে।

মন্ত্রিসভার সদস্যরা স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে যাওয়ার সময় বাহন হিসেবে বাস ব্যবহার করেন। এই প্রথম একসাথে সব মন্ত্রীরা বাস ব্যবহার করে স্মৃতিসৌধে যান যা সাধারণ মানুষের মাঝে ব্যাপক প্রশংসিত ও আলোচিত হয়।

সকাল ১০টার দিকে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভার সদস্যরা সাভার জাতীয় স্মৃতিসৌধে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সাভার যেতে মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রীরা চারটি এসি বাস ব্যবহার করেন। আসন সংকুলান না হওয়ায় মিনিবাসগুলোর ভেতরে অতিরিক্ত আসন জুড়ে বসতে দেখা যায় তাদের।

নতুন মন্ত্রিসভার সদস্য শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী ছাড়া বাকি সবাই চারটি বাসে করে সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে আবার বাসেই ফিরেছি।

তিনি আরও বলেন, আমরা একইভাবে বাসে করে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে যাবো এবং আসবো। বঙ্গভবনে শেখ হাসিনার সঙ্গে শপথ নেন নতুন সরকারের ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও তিনজন উপমন্ত্রী।

টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনে বেশিরভাগ পুরনো নেতাদের বাদ দিয়ে এক ঝাঁক নতুন মুখ নিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরো পড়ুন
© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD