1. info@businessstdiobd.top : admin :
রবিবার, ২০ জুন ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

টাটা নিয়ে এলো মধ্যবিত্তদের জন্য কমদামে গাড়ি

মধ্যবিত্তদের জন্য সাশ্রয়ী দামে নতুন গাড়ি আনলো টাটা। মডেল টাটা টিগোর। ভারতে গাড়িটি অবমু্ক্ত করা হয়। দেশটিতে এই গাড়ি বিক্রি হচ্ছে সোয়া পাঁচ লাখ রুপিতে।

পেট্রোল ও ডিজেল ইঞ্জিনে পাওয়া যাচ্ছে টাটা টিগোর। গাড়ির ব্র্যান্ড অ্যাম্বাসডর হৃতিক রোশান। নতুন টাটা টিগোর গাড়িটিতে নতুন ডিজাইনের ফ্রন্ট গ্রিল। এর হেডল্যাম্প ও ফগ ল্যাম্পের চারপাশে থাকছে ক্রোম ফিনিশ। গাড়ির পিছনে রয়েছে এলইডি টেল ল্যাম্প।

গাড়ির ভিতরে আছে ডুয়াল টোন ফিনিশ। নতুন টিগোর গাড়ির ইন্টিরিয়রে ব্যবহার হয়েছে কালো ও ধুসর রঙ। এছাড়াও রয়েছে একটি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। ইন্টিয়ারে এসি ভেন্টের চারপাশে ক্রম ফিনিশ ব্যবহার করেছে টাটা।

সুরক্ষার জন্য গাড়িটিতে রয়েছে এবিএস এবং ইবিডি। গাড়ির সামনে দুই আরোহীর নিরাপত্তার জন্য দুইটি এয়ারব্যাগ আছে। আর থাকছে ড্রাইভারের সিটবেল্ট রিমাইন্ডার, কর্নার স্টেবিলিটি কন্ট্রোলের মতো গুরুত্বপূর্ণ সুরক্ষা ফিচার।

টাটা টিগোর গাড়িটিতে ১.২ লিটালের পেট্রোল ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনে ৮৪ বিএইচপি শক্তি এবং ১১৪ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। এছাড়াও ১.০৫ লিটার ডিজেল ইঞ্জিনে পাওয়া যাবে টাটা টিগোর। এই ইঞ্জিনে থাকছে ৬৯ বিএইচপি শক্তি আর ১৪০ নিউটন মিটার টর্ক।

আরো পড়ুন
© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD