1. info@businessstdiobd.top : admin :
সোমবার, ১৭ মে ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন




বাংলাদেশ থেকে ভ্রমণকারীদের জন্য এমিরেটসের আকর্ষণীয় অফার

এমিরেটস এয়ারলাইন তাদের বিশ্বব্যাপী নেটওয়ার্কে অন্তর্ভুক্ত ১৫৭টি গন্তব্যে বাংলাদেশ থেকে ভ্রমণের ক্ষেত্রে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে। তবে অফারটি পেতে হলে যাত্রীদের ৮ থেকে ২১ জানুয়ারির মধ্যে টিকিট ক্রয় এবং ৩০ নভেম্বর ২০১৯ এর মধ্যে ভ্রমণ করতে হবে।

এয়ারলাইনটির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নতুন এই অফারে ট্যাক্সসহ ইকোনমি শ্রেণীতে দুবাই রিটার্ন টিকিট মূল্য হবে সর্বনিম্ন ৫০ হাজার ৫০২ টাকা। লন্ডন এবং নিউইয়র্কের ক্ষেত্রে ৮০ হাজার ৩৭১ টাকা এবং রোমের জন্য ৬৮ হাজার ৯৭২ টাকা। বিজনেস শ্রেণীতে ভ্রমণের ক্ষেত্রে দুবাই, নিউইয়র্ক, লন্ডন এবং রোমের রিটার্ন টিকিট মূল্য পড়বে সর্বনিম্ন যথাক্রমে ১ লাখ ৯৩ হাজার ৮৫৬ টাকা, ৩ লাখ ৬২ হাজার ৭৫২ টাকা, ২ লাখ ৮৭ হাজার ৩৭৩ টাকা এবং ২ লাখ ৩০ হাজার ৭৯৭ টাকা।

সব শ্রেণীর যাত্রীরা এমিরেটসের ইনফ্লাইট বিনোদন প্রোগ্রাম- আইস এর প্রায় চার হাজার অডিও এবং ভিডিও চ্যানেলে বাংলাদেশীসহ বিভিন্ন দেশের জনপ্রিয় ছায়াছবি, টিভি শো, মিউজিক, গেমস ইত্যাদি উপভোগ করতে পারেন। সৌজন্যমূলক পানীয় এবং বিভিন্ন আঞ্চলিক মেন্যু দ্বারা অনুপ্রাণিত খাবার, বাংলাদেশীসহ বিভিন্ন সংস্কৃতির কেবিন ক্রুদের প্রশংসনীয় আতিথিয়তা

এমিরেটস যাত্রীদের ভ্রমণ অভিজ্ঞতাকে আরো সুখময় করে তুলতে সক্ষম। পাশাপাশি এমিরেটসে ভ্রমণকারী যাত্রীরা পর্যাপ্ত ব্যাগেজ সুবিধাও পেয়ে থাকেন- ইকোনমি শ্রেণীতে ৩৫ কেজি, বিজনেস ও প্রথম শ্রেণীতে যথাক্রমে ৪০ কেজি এবং ৫০ কেজি।

গত ২৬ ডিসেম্বর ২০১৮ তারিখে শুরু হয়েছে বিশ্বব্যাপী অত্যন্ত জনপ্রিয় দুবাই শপিং ফেস্টিভাল যা আগামী ২ ফেব্রুয়ারী ২০১৯ পর্যন্ত চলবে। ফেস্টিভাল চলাকালীন আকর্ষণীয় মূল্যছাড়সহ অন্যান্য অফার পেতে বিভিন্ন দেশ থেকে প্রচুর সংখ্যক শপিং বিলাসী দুবাই ভ্রমণ করেন। তাদের জন্য বিশেষ ব্যাগেজ সুবিধা ঘোষণা করা হয়েছে। যেসকল যাত্রী শুধু দুবাই ভ্রমণের জন্য আসবেন, তারা এমিরেটস নেটওয়ার্কভুক্ত নিজস্ব গন্তব্যে ফেরার পথে বিনামূল্যে অতিরিক্ত ১০ কেজি ব্যাগেজ নিতে পারবেন।

তবে কানাডা, উত্তর আমেরিকা, মধ্য আমেরিকা, দক্ষিণ আমেরিকা এবং আফ্রিকার গন্তব্য থেকে আগত যাত্রীরা ফেরার পথে বিনামূল্যে অতিরিক্ত এক পিস ব্যাগেজ নেয়ার সুবিধা পাবেন। এই বিশেষ অফারটি পেতে হলে যাত্রীদের আগামী ২ ফেব্রুয়ারীর মধ্যে টিকিট ক্রয় এবং ৪ ফেব্রুয়ারি ২০১৯ এর মধ্যে ভ্রমণ করতে হবে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক তিনটি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই এয়ারলাইনের ছয়টি মহাদেশে বিস্তৃত অধিকাংশ গন্তব্যে ভ্রমণের জন্য সুবিধাজনক সংযোগ প্রদান করছে। চট্টগ্রাম ও সিলেটের যাত্রীদের ঢাকা আসার জন্য এমিরেটস সৌজন্যমূলক এসি বাস সেবা প্রদান করে আসছে।




আরো পড়ুন




© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD