1. info@businessstdiobd.top : admin :
  2. 123@abc.com : itsme :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

বাড়ি নির্মাণের সব নির্মাণসামগ্রী এক স্থানে

এবার আগে থেকেই প্ল্যান করা ছিল, বাণিজ্যমেলায় গেলে ঘুরে আসব আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস-এর প্যাভিলিয়ন থেকে। তো যেই কথা সেই কাজ। কয়েকজন বন্ধুকে নিয়ে গেলাম বাণিজ্যমেলায়। কিছুক্ষণ ঘোরাঘুরি করে তারপর ঢুকলাম আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস এর প্যাভিলিয়নে।

নিজের বাসাটাকে মনের মতো করে সাজানোর একটা ইচ্ছা ছিল। আকিজ-এর প্যাভিলিয়নে প্রবেশ করার পর সেই ইচ্ছাটাই যেন নতুন করে পূর্ণতা পেল! প্যাভিলিয়নে চোখ বুলিয়ে মনে হলো, আমার স্বপ্নের নির্মাণের সব সেরা উপাদানই রয়েছে এক ছাদের নিচে।আমার মতো এক্সাইটেড তখন সঙ্গে আসা বন্ধুরাও। প্রথমেই নজর কাড়ল বিশালাকৃতির ১ মিটারX২ মিটার টাইলস।

এরপর প্যাভিলিয়নে একের পর এক চোখ জুড়াতে লাগল নানারকম পাঞ্চ-এর টাইলস্‌, সুগার গ্লেজ টাইলস্‌, ওয়াইড রেঞ্জ টাইলস্‌। ফ্লোরের জন্য ছিল ৬০X১২০ সে.মি., ৮০X৮০ সে.মি. এবং ৬০X৬০ সে.মি. এর ডাবল চার্জ টাইলস্‌ যা বাংলাদেশে প্রথমবারের মতো তৈরি করেছে আকিজ।এর বিশেষত্ব হচ্ছে গ্লেজ নষ্ট হয়না, টেকসই আর প্রচুর ব্যবহারেও থাকে নতুনের মতো!

প্যাভিলিয়নে আরও ছিলো স্যানিটারি ওয়্যার, সিমেন্ট, রেডিমিক্স কংক্রিট, পার্টিকেল বোর্ড, রবিনা ফ্লোরিং, ডোর, ইউপিভিসি পাইপস্ অ্যান্ড ফিটিংস্‌সহ বিভিন্ন পণ্যসামগ্রী।

গ্লেজ, চকচকে ভাব আর আকর্ষণীয় শেপ সুদৃশ্য সব স্যানিটারি ওয়্যার-এ এনেছে ভিন্নমাত্রা। স্মার্ট মিরর ছাড়াও প্যাভিলিয়নে ছিলো স্মার্ট কমোড। যা ব্যবহারে বাড়ির টয়লেটটাও হতে পারে স্মার্ট আর আধুনিক। এর ফিচার থেকে জানতে পারলাম, এই হাই কোয়ালিটি সিরামিক কমোড শীতের উষ্ণতা ছড়িয়ে আপনার জীবনকে করবে আরামদায়ক।

এ ছাড়া এতে আছে ওয়ার্ম ফ্লোয়িং ওয়াটার, এয়ার ড্রাইয়িং-সহ অত্যাধুনিক সব ফিচার। রবিনা ফ্লোরিং-এর বিশেষত্ব হচ্ছে, এর ব্যবহারে আপনার ঘরের ফ্লোর দেখে মনে হবে তা কাঠের তৈরি। দারুণ ব্যাপার, তাই না!

প্যাভিলিয়নের কনসেপ্ট রুম থেকে ঘুরে এসে মনটাই ভালো হয়ে গেল। আকর্ষণীয় ডিজাইনের টাইলস্‌ বা বাথরুম ফিটিংস ব্যবহারে নিজের বাসাটাকে কেমন দেখাবে, সেটাই চাক্ষুষ করবার সুযোগ রয়েছে এই কনসেপ্ট রুমে।

বাণিজ্য মেলার ৪২ নম্বর আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস-এর প্যাভিলিয়নে এ ছাড়াও ছিল বিল্ডিং ও ইন্টেরিয়র বিষয়ক কনসালটেন্সি। যা স্বপ্নের নির্মাণে যাবতীয় তথ্য সংগ্রহের জন্য অত্যন্ত কার্যকরী। সব মিলিয়ে ঘুরেফিরে দেখতে ও কেনাকাটায় যে ঘণ্টাখানেক সময় আমরা আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস-এর প্যাভিলিয়নে দিয়েছি, তা এক বিন্দু বৃথা যায়নি। বিজ্ঞাপন।

আরো পড়ুন
© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD