1. info@businessstdiobd.top : admin :
  2. 123@abc.com : itsme :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

বিডি টিকেট ডটকমে পাওয়া যাচ্ছে ঈদের বাস টিকেট

অনলাইন টিকিটিং প্ল্যাটফর্ম ‘বিডিটিকিটস ডটকম’-এ বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১মিনিট থেকে পাওয়া যাচ্ছে ঈদের অগ্রিম বাস টিকিট। কাউন্টারে ভিড় ঠেলে টিকিট কাটার বিড়ম্বনা এড়াতে বিভিন্ন গন্তব্যের যাত্রীদের জন্য এই সেবা চালু করা হয়েছে।

এ ছাড়া প্ল্যাটফর্মটি থেকে দেশের সব রুটের এয়ারলাইনস অপারেটরের টিকিট কিনতে পারবেন যাত্রীরা। বিডিটিকিটসের ওয়েবসাইটে গিয়ে যাত্রীরা তাঁদের পছন্দের বাসের আসন বাছাই করে এবং সঙ্গে সঙ্গে মূল্য পরিশোধ করে টিকিট কাটার প্রক্রিয়াটি শেষ করতে পারবেন।

ডেভিড বা ক্রেডিট কার্ড অথবা মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের মাধ্যমে ওয়েবসাইটের সহায়তায় মূল্য পরিশোধ করা যাবে।

এ বিষয়ে আরও বিস্তারিত জানতে ও বাসের টিকিট বুক করতে আগ্রহীরা বিডিটিকিটসের কল সেন্টারে (১৬৪৬০) যোগাযোগ করতে পারেন। কল সেন্টারের মাধ্যমে বুকিংয়ের ক্ষেত্রে বিকাশ ওয়ালেটে পর্যাপ্ত টাকা নিয়ে প্রক্রিয়াটি শুরু করতে হবে।

ওয়েবসাইট ও কল সেন্টারের পাশাপাশি দেশজুড়ে রবির রিটেইল পয়েন্ট বা রবি ক্যাশ রিটেইল পয়েন্টগুলো থেকেও বিডিটিকিটসের বাসের টিকিট কিনতে পারবেন যাত্রীরা। প্ল্যাটফর্মটির পক্ষ থেকে সারা দেশে ৩২ হাজার রিটেইল পয়েন্টে বাসের টিকিট কাটার সেবা দেওয়া হচ্ছে।

গ্রীন লাইন পরিবহন, দেশ ট্রাভেলস, শ্যামলী এনআর ট্রাভেলস, এস আলম, সাকুরা, সিল্ক লাইন, সেন্ট মার্টিন হুন্দাই, রিলাক্স, এ কে ট্রাভেলসসহ দেশের শীর্ষস্থানীয় ৪৫টি বাস অপারেটর বিডিটিকিটসের মাধ্যমে তাদের টিকিট বিক্রি করছে।

আরো পড়ুন
© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD