1. info@businessstdiobd.top : admin :
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

ভিডিও নিয়ে আরও কঠোর ইউটিউব!

আপত্তিকর কনটেন্ট নিয়ে আরো কঠোর অবস্থানের কথা জানিয়েছে ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব।অনেক ব্যবহারকারী ইউটিউবের নিয়মকানুন প্রয়োগে গা ছাড়া ভাব নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। বিশেষ করে, লোগান পল সাম্প্রতিক মৃতদেহের সঙ্গে ভিডিও আপলোড করার পর তা দ্রুততার সঙ্গে সরিয়ে না নেয়ায় ইউটিউব কর্তৃপক্ষ বেশ তিরষ্কারের শিকার হয়েছে।

যার ফলে ইউটিউবের প্রধান নির্বাহী কর্মকর্তা সুজান ওজস্কি একটি বড়সড় ব্লগ পোস্টে এ ব্যাপারে বেশ কিছু নতুন পদক্ষেপ নেয়ার কথা জানিয়েছেন। তার ভাষ্যমতে, আমরা দ্রুতই নতুন পলিসি নিচ্ছি যার মাধ্যমে কোনো ভিডিও নির্মাতা তার আপলোড করা ভিডিওর মাধ্যমে ইউটিউব, তার দর্শক-শ্রোতা অথবা অন্যান্য নির্মাতাদের ক্ষতিসাধন করে তাহলে তার বিরুদ্ধে স্থায়ী ও কড়া ব্যবস্থা নেয়া হবে।

এরকম অনভিপ্রেত ঘটনা এখনো তেমন না ঘটলেও ভবিষ্যতে যাতে তা আর না ঘটে সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। দোষী ব্যক্তিরা শাস্তি পাবেই বলে জানান তিনি।পোস্টে ২০১৮ সালে ইউটিউবের যেসব পরিকল্পনা, তা নিয়েও কিছু উল্লেখ রয়েছে। দর্শকদের সঙ্গে ভিডিওর মাধ্যমে আরও সহজভাবে যোগাযোগ করার ব্যবস্থা নেয়া, মনিটাইজেশন বন্ধ করা ও সেটি নিয়ে আপিল আরও দ্রুত নিষ্পত্তি করার কথা বলেছেন সুজান।

আরো পড়ুন
© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD