1. info@businessstdiobd.top : admin :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:০২ অপরাহ্ন

ইয়ামাহার মোটরসাইকেল কিনতে ব্র্যাক ব্যাংকের লোন

নতুন বছরে বাইকারদের জন্য নতুন উপহার নিয়ে হাজির হলো বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র পরিবেশক এসিআই মোটরস। ইয়ামাহা মোটরসাইকেল ও স্কুটার ক্রেতাদের সহজ ঋণ ও কিস্তি সুবিধা প্রদানের জন্য ব্র্যাক ব্যাংকের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে তারা।

চুক্তি অনুযায়ী, ইয়ামাহার মোটরসাইকেলের আগ্রহী ক্রেতাদের ১২ শতাংশ সুদে ঋণ দেবে ব্র্যাক ব্যাংক। আবেদনের এক-দুদিনের মধ্যেই ঋণের অর্থ হাতে পাবেন ক্রেতারা। ছয় থেকে ২৪ মাসের কিস্তিতে এ সুবিধা পাবেন গ্রাহকরা। এসিআইয়ের সেবাকেন্দ্রে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেলেই ঋণের ব্যাপারে সব সহযোগিতা পাওয়া যাবে।

এসিআই সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এসিআই লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (ফিন্যান্স অ্যান্ড প্ল্যানিং) প্রদীপ কর ও ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ডিভিশন নাজমুর রহিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তিকে স্মরণীয় মুহূর্ত উল্লেখ করে এসিআই মোটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস বলেন, বাংলাদেশে ইয়ামাহা খুবই আলোড়ন সৃষ্টিকারী মোটরসাইকেল ব্র্যান্ড। আরো নিরাপদ ও গ্রহণযোগ্য বাইক আনার ক্ষেত্রে এ চুক্তি একটি মাইলফলক হয়ে থাকবে।

এতদিন শুধু ওপর তলার গ্রাহকরাই ইয়ামাহার মোটরসাইকেল কেনার সামর্থ্য রাখতেন। এখন এ চুক্তির ফলে ইয়ামাহার মোটরসাইকেল সব ধরনের গ্রাহকের ক্রয়ক্ষমতার নাগালে চলে আসবে।

ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ডিভিশন নাজমুর রহিম বলেন, মোটরসাইকেল শিল্পকে আরো উন্নত করতে ও বাইকারদের আরো সুবিধা দিতেই ব্র্যাক ব্যাংক এ উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছে।

আরো পড়ুন
© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD