1. info@businessstdiobd.top : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন




সাইকেল চালিয়ে আয়ের সুযোগ!

মোটরসাইকেল এবং ব্যক্তিগত গাড়ির পর এবার বাইসাইকেল চালকদের জন্য আয়ের সুযোগ দিচ্ছে রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও। সাইকেল চালকদের মাধ্যমে গ্রাহকের দরজায় কুরিয়ার পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছে এই প্রতিষ্ঠান।

আগে থেকেই চালু থাকা পাঠাওয়ের কুরিয়ার ডেলিভারি সার্ভিসের বহরে এবার সাইকেল যুক্ত করা শুরু হয়েছে। ফ্রিল্যান্সার হিসেবে পাঠাও সাইক্লিস্টরা প্রতি ডেলিভারিতে ৬০ টাকা করে পাবেন।

ইতোমধ্যে পাঠাও ফ্রিল্যান্স সাইক্লিস্টেদের তাদের প্লাটফর্মে যুক্ত করার কাজ শুরু করেছে। এজন্য সাইক্লিস্টদের ভেরিফাইড করে নিচ্ছে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠানটি। শুরু হয়েছে সাইক্লিস্ট রেজিস্ট্রেশন।

নিবন্ধিত সাইক্লিস্টদের কুরিয়ার ডেলিভারিতে দক্ষ করতে শুরু হয়েছে প্রশিক্ষণ। ভেরিফাইড পাঠাও সাইক্লিস্ট হতে হলে থাকতে হবে সাইকেল ও স্মার্টফোন। এছাড়াও তার জাতীয় পরিচয়পত্র থাকা আবশ্যক। শুধু সাইক্লিস্টের নয়, তার রেফারেন্স হিসেবে ভাই, বোন, বাবা অথবা মা’র জাতীয় পরিচয়পত্র থাকতে হবে।

এসব নিয়ে রাজধানীর পঞ্চম তলা, বাড়ি ৫২ (স্প্রিং ফ্লাওয়ার), রোড ২, চেয়ারম্যানবাড়ি, বনানী, ঢাকা-১২১৩, ঠিকানায় গিয়ে সাইক্লিস্টরা নিবন্ধন করে আসতে পারবেন।

মূলত ডেলিভারি দিয়ে নিজেদের কার্যক্রম শুরু করে পাঠাও। এরপর ২০১৬ সালে এসে অ্যাপের মাধ্যমে তারা বাইক শেয়ারিং সেবা শুরু করে। চলতি বছর সেই সেবায় ব্যক্তিগত গাড়ি যুক্ত করে প্রতিষ্ঠানটি।




আরো পড়ুন




© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD