1. info@businessstdiobd.top : admin :
  2. 123@abc.com : itsme :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:২৯ অপরাহ্ন

৬ বছরের গ্যারান্টিতে সনি ব্রাভিয়া টিভি!

সনি-র‌্যাংগস গত কয়েক দশক ধরে বাংলাদেশে ৫ বছরের গ্যারান্টিতে টিভি বাজারজাত করে আসছে। কিন্তু গতকাল বৃহস্পতিবার থেকে বাণিজ্য মেলার শেষ দিন পর্যন্ত ‘গ্রেট এক্সচেঞ্জ অফার’-এ সব টিভি ক্রেতা পাবেন অতিরিক্ত ১ বছরের গ্যারান্টি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সনি-র‌্যাংগস কর্তৃপক্ষ জানিয়েছে, সাধারণত বাংলাদেশে ৫ বছরের গ্যারান্টিতে টিভি বাজারজাত করে সনি-র‍্যাংগস। এর মধ্যে রয়েছে প্রথম ২ বছরের সব পার্টস-প্যানেল বিনা খরচে পূর্ণ প্রতিস্থাপনের গ্যারান্টি এবং পূর্ণ ৫ বছরের সব রিপেয়ার সার্ভিস ফ্রি পাওয়ার গ্যারান্টি।

কিন্তু ২৪ জানুয়ারি থেকে বাণিজ্য মেলার শেষ দিন পর্যন্ত ‘গ্রেট এক্সচেঞ্জ অফার’-এ সব টিভি ক্রেতা পাবেন অতিরিক্ত ১ বছরের গ্যারান্টি। এর মধ্যে আছে ৩ বছরের সব পার্টস-প্যানেল সম্পূর্ণ বিনা মূল্যে প্রতিস্থাপনের গ্যারান্টি এবং পুরো অতিরিক্ত ১ বছরসহ ৬ বছরের সব রিপেয়ার সার্ভিস ফ্রি পাওয়ার গ্যারান্টি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ সুযোগ ২৪ জানুয়ারি থেকে বাণিজ্য মেলার শেষ দিন পর্যন্ত চলবে। সনি-র‌্যাংগসের যেসব ভক্ত তাঁদের পুরোনো টিভি এক্সচেঞ্জ করে নতুন টিভি কিনবেন, শুধু তাঁদের জন্য এই সুযোগ। তবে বিশেষ ব্র্যান্ড লয়্যালটি ক্রিয়েশনের এলটিসি প্রজেক্টের আওতায় এলটিসি ও গোল্ডেন আওয়ারের ক্রেতারাও এই বর্ধিত গ্যারান্টির সুযোগ পাবেন। বিজ্ঞপ্তি

আরো পড়ুন
© All rights reserved © 2019 Business Studio
Theme Developed BY Desig Host BD